শাহরুখ খানের সাথে হোটেলে কেন প্রীতি জিনতা

ভারতীয় হিন্দি সিনেমার জনপ্রিয় নায়িকা প্রীতি জিনতা। হি’ন্দি ছবির পাশাপাশি প্রীতি জিন্তা তেলেগু, পাঞ্জাবি ও ইংরেজি ভাষার চলচ্চিত্রেও সমাদৃত। শুধু অভিনয় নয়, স্পষ্টভাষী হিসবেও ভারতজুড়ে বেশ পরিচিতি রয়েছে প্রীতির। যার জন্য নানা সময়ে বিত’র্কে’র মুখেও পড়তে হয় এই অভিনেত্রীকে। ভারতের ঘরোয়া ক্রিকেট আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) বলিউড অভিনেত্রী প্রীতি জিনতার দলের নাম পাঞ্জাব কিংস। করোনা মহামারি হানায় স্থগিত হয়ে গেছে এবারের আইপিএল। কোভিড হানা না দিলে অনেক বিকশিত হতে দেখা যেত। তাদের মধ্যে অন্যতম ছিলেন শাহরুখ খান।

ঘরোয়া পারফরম্যান্সের সুবাদে আইপিএলে ডাক পেয়ে যান চেন্নাইয়ের বছর পঁচিশের এ ব্যাটসম্যান। ৫ কোটি ২৫ লাখ রুপিতে পাঞ্জাব কিংস দলে নেয় শাহরুখকে। ৮ ম্যাচে ১০৭ রান করা শাহরুখ চেষ্টা করেন দামের সুবিচার করতে।

কয়েকদিন আগে শাহরুখ একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা গেছে হোটেল রুমে তিনি একান্তে কটি ছবি তুলেছেন প্রীতি জিনতার সঙ্গে। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন এ ক্রিকেটার। শাহরুখ এই ছবির ক্যাপশন দেন, ‘নয়না, ১ ২ ৩ টিং’। নয়না নামটা দেখেই ফ্যানেরা এই ছবিতে ‘কাল হো না হো’ কানেকশন পান। ২০০৩ সালে কিং খান ও প্রীতি অভিনীত ‘কাল হো না হো’ সুপার-ডুপার হিট হয়। ছবিতে প্রীতির চরিত্রের নাম ছিল নয়না ক্যাথরিন কাপুর।

Leave a Reply

Your email address will not be published.

x
error: Content is protected !!